Skip to content

সাংবাদিক রাজা সিরাজের মৃত্যুতে বিএফইজে’র শোক

বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) ও জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য রাজা সিরাজ আর নেই। আজ (৩১ অক্টোবর ২০০২১ রবিবার) বিকেল সাড়ে ৩টায় সাড়ে ৩টায় ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি স্ত্রী ও দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে গত ২৩ অক্টোবর থেকে তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। প্রয়াত সাংবাদিকের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২৩ অক্টোবর থেকে সাংবাদিক রাজা শ্বাসকষ্টে ভুগছিলেন। মিরপুরের বাসায় তার চিকিৎসা চলছিল। অবস্থার অবনতি হলে শনিবার (৩০ অক্টোবর) সকালে তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রোববার মারা যান তিনি।

প্রয়াতের সন্তানেরা জানিয়েছেন, রাজা সিরাজকে কিশোরগঞ্জের গ্রামের বাড়িতে দাফনের সিদ্ধান্ত নিয়েছে তাদের পরিবার। সাংবাদিক রাজা সিরাজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন। সংগঠনের পক্ষ থেকে পাঠানো শোকবার্তায় বিএফইউজে সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ প্রয়াত সাংবাদিকের প্রতি শ্রদ্ধা এবং পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। ঢাকা সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু প্রয়াতের প্রতি গভীর শ্রদ্ধা এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

মরদেহের প্রতি শ্রদ্ধা ও বিদেহী আত্মার শান্তি কামনা করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি আজিজুল হক এরশাদ ও সাধারণ সম্পাদক হামিদ মোহাম্মদ জসিম।
ঢাকা সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু প্রয়াতের প্রতি গভীর শ্রদ্ধা এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আরো শ্রদ্ধা ও নিহতের বিদেহী আত্মার শান্তি কামনা করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি আজিজুল হক এরশাদ ও সাধারণ সম্পাদক হামিদ মোহাম্মদ জসিম।

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

You may also like

সাক্ষাৎকার

সংবাদ বিশ্লেষণ

নিবন্ধ

যুক্ত থাকুন

subscribe to our newsletter

I expressly agree to receive the newsletter and know that i can easily unsubscribe at any time